1. admim@mystiqueapi.com : admim :
  2. admin@52bangla.com : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

সরকারি চাল কেনা বেচার ছবি তোলায় সাংবাদিককে হুমকি দিলেন চেয়ারম্যান।

Reporter Name
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ২১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ এমদাদুল হক  রিপোর্টারঃবগুড়ার সারিয়াকান্দি উপজেলার ১২ নং ভেলাবাড়ি ইউনিয়ন এর চেয়ারম্যান শরিফুল ইসলাম শিপন এর বাড়ির সামনে সরকারি চাল কেনা বেচা করার সময় গণমাধ্যম কর্মীরা ভিডিও ধারণ করলে তার চেলাদের কে দিয়ে গণমাধ্যম কর্মীদের তার অফিসে ডেকে নিয়ে গিয়ে লাঠি দিয়ে মেরে হাত পা ভেংগে ফেলার হুমকি দেন চেয়ারম্যান শরিফুল ইসলাম শিপন ।

২৬ শে জুন সোমবার বেলা ১ টার দিকে ১২ নং ভেলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম শিপন এর বাড়িতে সরকারি ১০ কেজি চাল বিতরনের সময় সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়ে সেই কেনা বেচা ভিডিও চিত্র ।

নাম প্রকাশ করায় অনিইচ্ছুক ২ মহিলা বলেন সকালে ১ বার চাল নিতে এসেছিলাম আমাদেরকে পড়ে আসতে বলেছে । পড়ে দুপুর ১২ টার সময় আবারো চাল আনতে গেলে তারা বলেন চাল শেষ এখন আর দেয়া যাবে না । আমরা গরীব মানুষ আমাদের কার্ড থাকলেও আমরা চাল পেলাম না ।

তবে এই দিকে চেয়ারম্যান শরিফুল ইসলাম শিপন এর কর্মীরা বলেন আর এক বস্তা চাল আছে এক টা লোকের জন্য রেখেছি সে আসলে তাকে দিয়ে দেয়া হবে ।

ভেলাবাড়ি ইউনিয়ন এর সচিব ফেরদৌস বলেন আমাদের ইউনিয়ন পরিষদেও চাল দেয়া হচ্ছে চেয়ারম্যান এর বাড়িতেও চাল দেয়া হয়েছে, বাড়িতে দেয়ার অনুমতি আছে কিনা তা জানতে চাইলে তিনি বলেন এসিলেন্ড জানে এখানে চাল দেয়া হচ্ছে । এসিলেন্ড কে কল করলে তিনি বলেন আমি এই ব্যাপারে কিছুই জানি না ।

এই বিষয়ে চেয়ারম্যান শরিফুল ইসলাম শিপন এর কাছে জানতে চাইলে তিনি বলেন কে পেলো কে না পেলো এই টা দেখার দায়িত্ব আমার না । কে নিয়ে বিক্রি করলো কে রান্না করে খেলো এই টাও দেখার দায়িত্ব আমার না । আপনারা চাল ক্রেতা এবং বিক্রেতা কে ধরে প্রশাসনের কাছে দিন ।

পড়ে শরিফুল ইসলাম শিপন সাংবাদিকদের লাঠি দিয়ে মেরে পা ভেংগে দিতে চায় ।

এই বিষয়ে সারিয়াকান্দি উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন বিষয়টি জানিনা এখন বিষয়টি জানলাম তদন্ত করে আইনগত ব্যাবস্থাব নিবো ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It