1. admim@mystiqueapi.com : admim :
  2. admin@52bangla.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

রাজাপুরে কৃষি ব্যাংক বাদুরতলা বাজার শাখা ভবন স্থানান্তর না করার দাবীতে গ্রাহকদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ।

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

কামরুল হাসান মুরাদ :: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার মঠবাড়ী ইউনিয়নে বাংলাদেশ কৃষি ব্যাংক বাদুরতলা বাজার শাখা ভবন বাদুরতলা বাজার এলাকা থেকে অন্য এলাকায় স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ব্যাংকের গ্রাহক ও ব্যবসায়ীরা। বুধবার (২২ফেব্রুয়ারি) সকালে উপজেলার বাদুরতলা বাজার এলাকায় ব্যাংকের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওমর আলী মল্লিক, সাবেক ইউপি সদস্য ও বাজার ব্যবসায়ী মজিবর মোল্লা, ব্যাংকের গ্রাহক নাসরিন সুলতানা, সাংবাদিক বুলবুল আহম্মেদ, মোস্তফা হাওলাদার, গোলাম কবির ও বেল্লাল খান।

মানববন্ধনে বক্তারা বলেন, ব্যাংক ম্যানেজার স্থানীয় কিছু অসাধু চক্রের যোগসাজসে ব্যক্তি স্বার্থ হাসিলের জন্য প্রায় তিনযুগ পর্যন্ত চলমান ও সাধারণ গ্রাহকের চিরচেনা ভবনটি বর্তমান স্থান থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে সড়ানোর পায়তারা করতেছে। ব্যাংকটি এখান থেকে স্থানান্তর করা হলে গ্রাহকদের প্রতিনিয়ত দূর্ভোগ ও হয়রানির স্বীকার হতে হবে এবং আর্থিক লেনদেন করতে ঝুকিতে পরতে হবে বলেও জানান বক্তারা। আরো বলেন, বাদুরতলা বাজার কৃষি ব্যাংক শাখায় দশ হাজার ততোধিক একাউন্ট রয়েছে, যদি ব্যাংক অন্যত্র সরিয়ে নেওয়া হয় তাহলে আশি ভাগ হিসাব ধারী তাদের হিসাব বন্ধ করে দেওয়ার হুশিয়ারি দেন।
মানববন্ধন শেষে ব্যাংকের গ্রাহকরা বিক্ষোভ মিছিল করেন।

এ বিষয়ে উক্ত ব্যাংকের শাখা ব্যাবস্থাপক মেহেদি হাসান বলেন, ভবন স্থানান্তর এর জন্য দুইটি কারন রয়েছে যেমন আমাদের দোতলা ভবন প্রয়োজন এবং ভালো সড়ক দরকার।

এ ব্যাপারে ভবন মালিক মনির মল্লিক জানান, দোতলা ভবনের ব্যাপারে আমাকে কিছুই জানায়নি। ব্যাংকের প্রয়োজন হলে আমি দোতলা ভবন করে দিব এবং ব্যাংক স্থানান্তর এর ব্যাপারে আমাকে কোনো নোটিশ দেয়নি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It