1. admim@mystiqueapi.com : admim :
  2. admin@52bangla.com : admin :
শনিবার, ১১ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

মিথ্যা মামলা থেকে নিষ্কৃতি পেতে মানববন্ধন।

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ২৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ আজ ২৪ জুন সকাল ১০ ঘটিকায় কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে মদন কুমার মন্ডল মিথ্যা হত্যা মামলা থেকে নিষ্কৃতি ও মুক্তি চেয়ে এক মানববন্ধন করেন কেরানীগঞ্জ উপজেলার মালঞ্চ এলাকাবাসী।

মানববন্ধনে উপস্থিত ব্যক্তিবর্গ জানান, দীর্ঘদিন যাবত সুভাষ গংদের সাথে প্রফুল্ল মন্ডল গংদের জমি জমা দিয়ে বিরোধ চলে আসছিল এবং এ বিষয় নিয়ে আদালতে মামলা করলে আদালত ঐ জায়গার উপর নিষেধাজ্ঞা জারি করেন।

গত ১৯ মে সকালে আদালতের নিষেধাজ্ঞার সাইনবোর্ড লাগাতে গেলে সুভাষ বাধা দেয় এবং জোর করে সাইনবোর্ড তুলে তার বাড়ির দিকে নিয়ে যায় এবং সে দৌড়ে বাড়ির ভিতর চলে যায় এবং ১০-১৫ মিনিট পরে বাড়ি থেকে দৌড়ে বের হয় এবং বের হওয়ার সময় বলে যায় “জীবনের তরে তোদের ফাঁসিয়ে দিয়ে গেলাম।” তার কিছুক্ষণ পরে দুইজন মহিলা রক্তাক্ত মদন কুমার মন্ডলের দেহ নিয়ে হাসপাতালে যায়।

তারা আরো বলেন মদনের সাথে তাদের কোন পারিবারিক ও ওয়ারিশান সম্পর্ক নেই এবং মদন একজন অবিবাহিত পুরুষ যার কোন ওয়ারিশ নেই। তাই তারা কেন তাকে মারবে এবং তাকে মেরে তাদের কোন লাভ নাই বরং সুভাষ তাকে হত্যা করেছে এবং এতে তারাই লাভবান হবে এবং সম্পত্তি ও টাকা পয়সা পাবে এবং সুভাষ নিজে বাঁচার জন্য তাদেরকে মিথ্যা মামলায় জড়িয়েছে। বর্তমানে তাদের নয়টি পরিবার খুবই দুর্বিষহ জীবনযাপন করছে এবং পুলিশ আতঙ্কে তাদের বাড়ির পুরুষগন পালিয়ে বেড়াচ্ছে।

তারা উপস্থিত গণমাধ্যমকর্মীদের মাধ্যমে সরকারের যথাযথ কর্তৃপক্ষের নিকট করজোড় আবেদন জানান সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এই হত্যা মামলার প্রকৃত আসামীদের আইনের আওতায় এনে উপযুক্ত বিচারের মুখোমুখি করা হোক এবং তাদেরকে এই মিথ্যা ও হয়রানিমূলক মামলা থেকে মুক্তি পাওয়ার ব্যবস্থা করা হোক।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It