1. admim@mystiqueapi.com : admim :
  2. admin@52bangla.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

মধুপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বহিষ্কার দাবিতে সংবাদ সম্মেলন

Reporter Name
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ
প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বাধা প্রদান, নেতাকর্মীদের উপর হামলা, দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের ও সংগঠনের বিরুদ্ধে নেতিবাচক মন্তব্যের কারণে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবুর বহিষ্কার দাবি করেছেন সংগঠনের নেতাকর্মীরা। সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সংগঠনের সহ-সভাপতি মো. ইয়াকুব আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ এই দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের ৪জন সহ-সভাপতি, ২জন যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, মধুপুর পৌরসভার মেয়র ও মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খানসহ উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ২৩ জুন শুক্রবার মধুপুরে আওয়ামী লীগের দুই গ্রুপ আলাদাভাবে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসুচি পালন করে। মেয়র সিদ্দিক হোসেন খান ও আওয়ামী লীগের সহ-সভাপতি ইয়াকুব আলীর নেতৃত্বাধীন গ্রুপের নেতাকর্মীরা বাসস্ট্যান্ডের সমাবেশে যোগদানের সময় থানা মোড়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবু’র নেতাকর্মীদের হাতে হামলার শিকার হন। এতে বেশ কয়েকজন আহত হলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ভাঙ্গচুরের ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরেই সোমবার সংবাদ সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের নেতাকর্মীরা তার বহিষ্কারের দাবি তোলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It