1. admim@mystiqueapi.com : admim :
  2. admin@52bangla.com : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

বরগুনায় জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের রামদার আঘাতে এক ব্যক্তি গুরুতর যখম।

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

আজ রবিবার ০২জুন দুপুর বারোটার দিকে বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়ন এর পূর্বপুরি চর গ্রামে বাড়ি সীমানা নিয়ে বিরোধে এক ব্যক্তি প্রতিপক্ষের রামদায়ের আঘাতে গুরুতর যখম হয়। উক্ত ব্যক্তির নাম মোশারেফ আকন। এছাড়া আরো দুই তিন জন গুরুতর আহত হয়।

জানা যায়, পূর্ব বুড়িরচর গ্রামের আকন বাড়িতে মোশারফ আকন বারো হাত জমি ক্রয় করে মাসুদ আগুন এর বাড়ি থেকে। জমি ক্রয় করার পর থেকেই তাদের মধ্যে সীমানা বিরোধ চলে আসে। ঘটনার দিন মোশারফ আকনের ছোট ছেলে সীমানার কাছাকাছি একটি কচু গাছ তরকারী হিসেবে কাটতে গেলে বিরোধ শুরু হয়। এ সময় প্রতিপক্ষ মাসুদের বাড়ির লোকজনের সাথে তাদের দ্বন্দ্ব শুরু হয়। এক পর্যায়ে প্রতিপক্ষ মাসুদের লোকজন মাসুদ শাকিব ও সাথী নামক এক মহিলা তাদের উপর চড়াও হয়। এরপর মাসুদ একটি রামদা দিয়ে মোশারফ আকনের মাথার উপর কোপ দিলে গুরুতর জখম হয়। ভুক্তভোগী পরিবারের অন্যতম সদস্য মোশারেফ আকনের বড় ছেলে স্বপন জানান, তার বাবা বৃদ্ধ মানুষ বিষয়টি মীমাংসা করতে গেলে তার উপর অতর্কিত হামলা করা হয়। এতে তিনি গুরুতর যখম প্রাপ্ত হয়।
এরপর তারা তার বাবাকে নিয়ে বরগুনা সদর থানায় আসে। তারপর সেখান থেকে বরগুনার সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। কিন্তু পরবর্তীতে আঘাতের পরিমাণ গুরুতর হওয়ায় বরগুনা সদর হাসপাতাল থেকে বরিশালে রেফার করে পাঠানো হয়। এ বিষয়ে বরগুনের সদর থানায় যোগাযোগ করা হলে, পুলিশ জানান,ঘটনার বিবরণ নিয়ে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আই নানুর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It