1. admim@mystiqueapi.com : admim :
  2. admin@52bangla.com : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

আমি স্বাধীনতার পক্ষের শক্তিতে বিশ্বাসী- অয়ন ওসমান।

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ১৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নারায়ণগঞ্জ-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য এ একে এম শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান তার ফেসবুকে পেজে স্ট্যাটাস দেন স্ট্যাটাসটি তুলে ধরা হলো,

একটি বিশেষ কারনে সবার দৃষ্টি আকর্ষণ করছি, সবাই একটা ধারণা করে বসে থাকে যে, আমি অয়ন ওসমান একজন ব্যাক্তি হিসেবে হয়তোবা আমার সীমাবদ্ধতা মহানগর এবং জেলা ছাত্রলীগের মধ্যে বা আমার সম্পৃক্ততা আছে এদের সাথে। সত্যি কথা বলতে, এরকম কোন ঘটনাই না, যেটা বাস্তব সেটা হচ্ছে গিয়ে, আমি একজন মুক্তিযোদ্ধা ঘরের ছেলে, আমি স্বাধীনতার পক্ষের শক্তিতে বিশ্বাসী, তাই বলে আমি আওয়ামিলীগ করি। আমার সীমাবদ্ধতা যদি শুধু ছাত্রলীগ পর্যন্তই থাকতো, তাহলে আওয়ামিলীগ করা হতো না, শুধু ছাত্রলীগই করা হতো। আমি যখনই কোন সংগঠনকে সহযোগিতা করি, আমি একটা কারনেই করি, কারন আমার আদর্শে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি রাজনীতি করি না, করবো কিনা সেটাও আমি জানি না, কিন্তু আমার মূল উদ্দেশ্য সুন্দর নারায়ণগঞ্জ এবং উন্নয়নশীল নারায়ণগঞ্জ এর কথা চিন্তা করি এবং আমি সব সময় নিজেকে যতটুকু দেখে এসেছি এবং চিনে এসেছি আমি সব সময় নিরপেক্ষতা পালন করে এসেছি এবং সামাজিক যেকোন উন্নয়নমূলক কাজে যেগুলোর সাথেই আমি সম্পৃক্ত ছিলাম, আমি কিন্তু কখনোই হিসাব করি নাই কে বি,এন,পি করে বা কে আওয়ামিলীগ করে। আমি সবার পাশেই দাড়িয়েছি। সেটা ডি,এন,ডি এলাকার জলাবদ্ধতা থেকে আরম্ভ করে কোভিড-১৯, ঈদ সামগ্রী বিতরণ, ডেঙ্গু নিধন, মসজিদ-মাদ্রাসায় অনুদান, মুক্তিযোদ্ধাদের পাশে থাকা, সিলেটে বন্যার্থদের পাশে থাকা এবং শীতবস্ত্র বিতরণ কার্যক্রমগুলো আমি নারায়ণগঞ্জ এর জন্য করেছি এবং নারায়ণগঞ্জ এর ভবিষ্যতের জন্য করেছি এবং নারায়ণগঞ্জে উদহারন তৈরী করার চেস্টা করেছি। এমন যদি আমার মত একজন জনসাধারণ পারে, আমি পোস্ট/পদবী নেই না একটা কারনে, আমি চাই নারায়ণগঞ্জে স্বাভাবিক ভাবে চলতে আর দশটা মানুষের মত সাধারণ ভাবে চলতে। আমি নারায়ণগঞ্জ এর সন্তান।

আমি চাই এটা দেখে অন্যান্য ঘরের ছেলে যারা আছে যারা রাজনীতির সাথে সম্পৃক্ত না, যারা দেশের জন্য কিছু করতে চায়, ওরা যেন উৎসাহিত হয়।

আমার সীমাবদ্ধতা ছাত্রলীগ পর্যন্ত না, আমি গোটা আওয়ামীলিগ নিয়ে এবং নারায়ণগঞ্জ এর উন্নয়ন নিয়ে কাজ করবো যদি দরকার পরে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It